আজ রবিবার, ২১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

ফতুল্লায় আটক ভুয়া পুলিশ রিমান্ডে

সংবাদচর্চা রিপোর্ট:

ফতুল্লায় পুলিশের পোশাকে গাড়ি ছিনতাইয়ের চেষ্টাকালে মো. শামীম (৩৮) নামে গ্রেপ্তার হওয়া ভুয়া পুলিশের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মোহসীনের আদালত এ আদেশ দেন। শামীম কুড়িগ্রাম জেলার অলিপুর থানা এলাকার মহসিন আলীর ছেলে।

এ তথ্য নিশ্চিত করেছেন কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান। তিনি জানিয়েছেন, ভুয়া পুলিশকে গ্রেপ্তার করে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করলে আদালত ২দিনের রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, গত ৪ জানুয়ারি বিকালে ফতুল্লার ভুঁইগড় এলাকা থেকে পুলিশের পোশাকে গাড়ি ছিনতাইয়ের চেষ্টাকালে শামীমকে গ্রেপ্তার করা হয়। এ সময় শামীমের সাথে থাকা ৩ জন পালিয়ে যায়।

গ্রেপ্তারকালে তার কাছ থেকে, ২টি মেট্রোপলিটন পুলিশের সার্জেন্ট র‌্যাঙ্ক ব্যাজ, শাহিন ও লতিফ নামে নেইম প্লেট লাগানো দুটি জ্যাকেট, ৩টি পিস্তল সদৃশ্য গ্যাস লাইট, ১টি ওয়াকিটকি সেট, ১টি ওয়াকিটকি কন্ট্রোলার, ১টি চামড়ার পিস্তলের কভার, ১টি চামড়ার হ্যান্ডকাপের কভার, পুলিশের মনোগ্রাম সংযুক্ত ১টি ক্যাপ, ১টি সিগনাল লাইট, ১টি পুলিশে মনোগ্রাম সংযুক্ত কোমরের বেল্ট উদ্ধার করা হয়।